বুবলীর স্ট্যাটাসের পর এবার মুখ খুললেন অপু বিশ্বাস

ঢাকাই সিনেমার চিত্রনায়ক শাকিব খানকে কেন্দ্র করে চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলীর দ্বন্দ্ব অনেক আগে থেকেই। তবে সেটি সাম্প্রতিক সময়ে সক্রিয় হচ্ছে। বেশ কিছু দিন ধরে শোবিজে আলোচনার কেন্দ্রবিন্দুতে চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা অপু বিশ্বাস।

ঈদে মুক্তি পাওয়া শাকিব খানের ‘প্রিয়তমা’ এবং অপুর ‘লাল শাড়ি’ সিনেমার প্রচারণা করতে দেখা যায় একে অপরের। তা হলে কি সকল মান-অভিমান ভুলে শাকিব-অপুর সম্পর্ক আবার জোড়া লাগছে বলে বিভিন্ন মাধ্যমে গুঞ্জন শোনা যাচ্ছে। ঠিক তখনই নতুন খবর আসে যে, ‘প্রিয়তমা’ সিনেমা আমেরিকায় মুক্তি পাওয়ায় সেখানে উড়াল দেন শাকিব খান। সেখানে যাওয়ার প্রায় দুই সপ্তাহ পর ছেলে জয়কে নিয়ে আমেরিকা যান অপু বিশ্বাস।

এর পর শাকিব-অপুর নিউইয়র্কে একসঙ্গে রাস্তায় দেখা হওয়া প্রসঙ্গে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রচার হয়েছে। পাশাপাশি একটি ভিডিও ভাইরাল হয়েছে। এর পর একটি ঘরোয়া অনুষ্ঠানেও দেখা যায় তাদের। এ নিয়ে সামাজিক মাধ্যমে শাকিব-অপুর স্বামী-স্ত্রীর সম্পর্ক নিয়েই বিভিন্ন আলোচনার মধ্যেই, বুবলীর প্রসঙ্গ উঠে আসে। গুঞ্জন শোনা যায়, আমেরিকার উদ্দেশে উড়াল দিয়েছেন তিনি। যেখানে অবস্থান করছেন তার স্বামী শাকিব খান।

এসব গুঞ্জনের মধ্যেই মঙ্গলবার দুপুরে সামাজিক মাধ্যম ফেসবুক পেজে নিজের একমাত্র সন্তান শেহজাদ খান বীরের সঙ্গে কয়েকটি ছবি প্রকাশ করে ক্যাপশনে বুবলী লিখেছেন, ‘আমার রাজপুত্রের সঙ্গে আমার সুন্দর পৃথিবী।’

বুবলীর স্ট্যাটাসের একদিন পর বুধবার (১৯ জুলাই) নিউইয়র্কের ম্যানহাটন সেন্ট্রাল বুকিং থেকে নিজের ফেসবুক পেজে ছেলে জয়ের দুটি ছবি পোস্ট করেন অপু বিশ্বাস, ক্যাপশনে লেখেন— ‘আমার প্রিয় স্থান তোমার আলিঙ্গনে।’

অপুর এ পোস্ট নজর কেড়েছে ভক্ত-অনুরাগীদের। সেখানে নেটিজেনরা অপু বিশ্বাসের ছেলেকে নানা রিঅ্যাকশন এবং মন্তব্যে ভাসাচ্ছেন। আবার অনেক নেটিজেন কেউ কেউ শবনম বুবলীর পক্ষেও কথা বলছেন।

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp
Share on linkedin
LinkedIn
Share on print
Print

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ