ভারতকে উড়িয়ে ফাইনালে বাংলাদেশ, যুবাদের যে বার্তা দিলেন মুশফিক-শান্তরা

দ্বিতীয়বারের মতো অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপের ফাইনালে উঠেছে বাংলাদেশ। ২০১৯ সালে প্রথমবার ফাইনালে উঠে যার কাছে হেরে চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন ভেস্তে গেছে, সেই ভারতকে উড়িয়ে দিয়ে ফাইনালে উঠেছে বাংলাদেশ। সেই সঙ্গে প্রথমবারের মতো কাপের শিরোপা জয়ের সুবর্ণ সুযোগ পাচ্ছে আগামীর সাকিব-তামিম-মুশফিকরা।

রোববার ফাইনালে বাংলাদেশের প্রতিপক্ষ স্বাগতিক সংযুক্ত আরব আমিরাত। সেমিফাইনালে তারা হারিয়েছে শক্তিশালী পাকিস্তানকে। তুলনামূলক সহজ প্রতিপক্ষে পেয়ে এবার শিরোপা হাতছাড়া করতে চায় না ইয়াং টাইগার্সরা।

যুবা টাইগারদের এমন সাফল্যে শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় দলের ক্রিকেটাররা। ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে নিউজিল্যান্ডে অবস্থান করছেন ক্রিকেটাররা।

সেখান থেকে বিসিবির পাঠানো ভিডিও বার্তায় জাতীয় দলের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত বলেন, সবাইকে অভিনন্দন। তোমরা খুবই ভালো খেলেছ। কোচিং স্টাফসহ সবার অনেক পরিশ্রমে বাংলাদেশ দল ভালো একটা জায়গায় আছে। আর একটি ধাপ বাকি।

এখানে কীভাবে ভালো খেলে বাংলাদেশকে আমরা ট্রফি উপহার দিতে পারি। গত কয়েক মাস তোমরা অনেক পরিশ্রম করেছ। ফাইনালের জন্য শুভকামনা। আশা করছি সেখানেও তোমরা অনেক ভালো ক্রিকেট খেলবে।

জাতীয় দলের অভিজ্ঞ উইকেটকিপার ব্যাটার মুশফিকুর রহিম বলেন, ‘আলহামদুলিল্লাহ। আসসালামু আলাইকুম সবাইকে। আশা করি ফাইনালে তোমরাই জিতবে এবং আমি মনে করি তোমরা ডিজার্ভ করো জেতা। সবাইকে অনেক অনেক শুভকামনা।’

ব্যাটার তাওহীদ হৃদয় বলেন, ‘অভিনন্দন ছেলেরা। আশা করি তোমরা এশিয়া কাপ জিততে পারবে। সবচেয়ে বড় কথা আমরা বিশ্বকাপ জিতেছি কখনও এশিয়া কাপ জিতিনি। এশিয়া কাপের ফাইনালে আমরা হেরেছিলাম। আশা করি তোমরা এবার এশিয়া কাপের ফাইনালটা জিতবে ইনশাল্লাহ।’

এদিকে, অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ বলেন, ‘অভিনন্দন ইয়াং টাইগার্স। তোমাদের জন্য অনেক শুভকামনা রইল। ইনশাল্লাহ আমরা এশিয়া কাপে চ্যাম্পিয়ন হয়ে আসব।’

নিউজটি শেয়ার করতে নিচের বাটনগুলোতে চাপ দিন

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp
Share on linkedin
LinkedIn
Share on print
Print

এ বিভাগের আরো খবর

ফেসবুক পেজে লাইক দিন

বিভাগীয় সংবাদ